Wednesday, May 1, 2013

ছোট্ট খবর ...



দু'টো খবর শুনলাম। দুটোই ঢাকা থেকে!

১) (ক) জানি না কি অভিমানে চলে আসি দূরে? বন্ধু জানি না আমি কেন এ হৃদয় কাঁদে বারে বারে ...

গীতিকারঃ বাবুল ডি' ন ক রেক,
সুরকারঃ অধ্যাপক ওবায়দুর রহমান,
শিল্পীঃ বাপিতা রয়

লিংকঃ  ১) (ক) জানি না কি অভিমানে চলে আসি দূরে? বন্ধু জানি না আমি কেন এ হৃদয় কাঁদে বারে বারে ... 

https://soundcloud.com/babul-d-nokrek/janina-ki-ovhimane-chole-asi (শোনার জন্য এখানে ক্লিক করুন) 


খ) কালো মেঘে কি বৃষ্টি থাকে/ নীল মেঘে কি জোছনা?/ শাদা মেঘে কি স্বপ্ন থাকে/ রঙিন মেঘে কি আল্পনা?

গীতিকারঃ বাবুল ডি' নকরেক,
সুরকারঃ অধ্যাপক ওবায়দুর রহমান,
শিল্পীঃ অধ্যাপক ওবায়দুর রহমান

লিংকঃ খ) কালো মেঘে কি বৃষ্টি থাকে/ নীল মেঘে কি জোছনা?/ শাদা মেঘে কি স্বপ্ন থাকে/ রঙিন মেঘে কি আল্পনা? 

http://www.youtube.com/watch?v=yt3P9C7x-_M  (শোনার জন্য এখানে ক্লিক করুন)

গান দুটো গ্রামীণ ফোন, রবি তাঁদের welcome tune হিসেবে বাছাই করেছে! এর মধ্যে 'কালো মেঘে কি বৃষ্টি থাকে? গানটিই সেরা গান বলে জানিয়েছে গ্রামীণ ফোন! 

সূত্রঃ অধ্যাপক ওবায়দুর রহমান

২) আমি নিশিরাতের জংলা ফুল/ ভাঙা নদীর ভাঙা কূল/ মধ্যেখানি জাইগা থাকা চর! 
     আমি গহীন বনে, আমি গহীন বনে একলা পাখি/ সুখের আশায় চাইয়া থাকি সারা জীবনভর! 

গীতিকারঃ বাবুল ডি' ন ক রেক,
সুরকারঃ যাদু রিছিল,
শিল্পীঃ বর্ণা চৌধুরী 

লিংকঃ আমি নিশিরাতের জংলা ফুল/ ভাঙা নদীর ভাঙা কূল/ মধ্যেখানি জাইগা থাকা চর! 
     আমি গহীন বনে, আমি গহীন বনে একলা পাখি/ সুখের আশায় চাইয়া থাকি সারা জীবনভর! 



 https://soundcloud.com/babul-d-nokrek/ami-nishirater-jonglaful  (শোনার জন্য এখানে ক্লিক করুন)

সূত্রঃ যাদু রিছিল 

গানটিও পছন্দ করেছে তাঁদের  welcome tune এর জন্য গ্রামীণ ফোন। ইতোমধ্যে চুক্তিতে সই করেছেন উভয় পক্ষের দিক থেকে! 

কিছুদিনের মধ্যেই সম্মানিত শ্রোতারা, বাংলাদেশের সকল সেল ফোন ওপারেটরের গ্রাহকরাই, তাঁদের নিজের পছন্দের রিংটোনটি   welcome tune হিসেবে ব্যবহার করতে পারবেন! 




সংশ্লিষ্ট সুরকার, শিল্পী কলাকুশলী সবাইকে অভিনন্দন! আমি খুবই আনন্দিত, উচ্ছসিত। আমরা টাকা টা বড় করে দেখছি না, আমরা দেখছি আমাদের টীম ওয়ার্কের, কষ্টের সাফল্য টাকে। আমরা সত্যি অনুপ্রাণিত!

Special thank goes to Prof. Obaidur Rahman, the renowned TV & Radio artist who really encourages me a lot to compose some very different lyrics! (may be not wonderful but different than others!)

Thanks are due to an emerging lyricist, tuner, and artist Jadu Ritchil who works really really hard to make our little dream success! 

My heart-felt thanks and gratitude to Miss Borna Chowdhury who came all the way from Chitagang to Dhaka for recording and did take nothing from us! Emon shilpi aj birol....Salute for her!

Young Star Bapita Roy did wonderful job too. I just can say a very small words for Bapita that is 'Thank you'.


I never expect such wonderful recognition so early! I am really really happy....

No comments: