Saturday, May 4, 2013

আমি আজও তোমার বন্ধু আছি... (ভ্যালেন্টাইন্স ডে-র গান)


আমি আজও তোমার বন্ধু আছি... (ভ্যালেন্টাইন্স ডে-র গান)

by Megh Ruddur (Notes) on Thursday, February 14, 2013 at 4:03am

যত দূরে থাকো তুমি/ এই ত মেয়ে চেয়ে দেখো
পাশে পাশে আছি আমি/ পাশে পাশে হাটি আমি...
ভালোবাসি আজও তোমায়, বুকের মধ্যে রাখি তোমায়...
তোমায় ভেবে আজও আমি আকাশ গাঙে হারিয়ে যাই... 


যত কষটে থাকি আমি/ যত দুঃখ দাও তুমি
আমার সে সব প্রাপ্য ছিলো ধরে নিয়ে সুখী আমি
যত কষ্ট পাই আমি/ যত দুঃখ দাও তুমি...
তোমার জন্য এই মেয়ে সুখি ভাবি তোমায় নিয়ে...


বল মেয়ে তুমি কবে, এই জনমে আবার আমার হবে? 
বল মেয়ে তুমি কবে, হাতে হাতে হাত মিলাবে?
যত দূরে থাকো তুমি, এই ত দুহাত বাড়িয়ে আমি
যত দূরে থাকো তুমি, এই ত দুহাত বাড়িয়ে আমি

তুমি যদি পাশে থাকতে, পাখির মত পাখা মেলতে
আমি নাহয় সঙ্গী হতাম মেঘের দেশে চলে যেতে 
তুমি যদি চাঁদ হতে আমি দূরের সূর্য হতাম 
যত আছে গ্রহ-তারা মুঠো মুঠো তোমায় দিতাম...

যত দূরে থাকো তুমি, এই দেখো পাশে আমি 
তুমি ভুলে গেলেও মেয়ে আজও তোমার বন্ধু আমি
সুখে থেকো সোনার মেয়ে, ফাগুনের গান গেয়ে 
দূর থেকে বলে দিলাম হ্যাপী হোক ভ্যালেন্টাইন্স ডে! 

No comments: